নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
দীর্ঘ ৪৮ বছর পরের কাঁধে করে চলতে হয়েছে–এমএ সালাম

দীর্ঘ ৪৮ বছর পরের কাঁধে করে চলতে হয়েছে–এমএ সালাম

নিজস্ব প্রতিবেদক:
দীর্ঘ ৪৮ বছর পরের কাঁধে করে চলতে হয়েছে। সরকারের এত উন্নয়ন বিভিন্ন উপজেলায় হলেও আশানুরূপ উন্নয়ন হয়নি হাটহাজারীতে বললেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এমএ সালাম।
মঙ্গলবার (২৮ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে
হাটহাজারীতে দীর্ঘ ৪৮ বছর পর চট্টগ্রাম-৫ (হাটহাজারী বায়েজিদ)আংশিক আসনে ক্ষমতাসীন দলের দলীয় মনোনয়ন পাওয়ায় উপজেলা আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গণ সংবর্ধনা সভায় তিনি এ সব কথা বলেন।
এমএ সালাম বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কোন ষড়যন্ত্র বরদাশ করা হবে না। সকল জনগনকে সজাগ থেকে আজ থেকে মাঠে নৌকা প্রতিকে কাজ করতে আহ্বান করেন।
তিনি বলেন, একটি পলিট্যাকনিকেল কলেজ, একটি মডেল মসজিদের জন্য নাকি গত ১৫ বছরেও জায়গা মিলেনি। যার কারনে এ উপজেলায় সরকারের এ উপহারগুলো প্রতিষ্ঠিত হয়নি। সাধারন জনগন এ সব উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে দলীয় প্রার্থী না থাকার কারনে। সেই দুঃখ দুর্দশার কথা জানতে পেয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় নৌকা প্রতিক দিয়ে পাঠিয়েছে।
তিনি মহাজোট নিয়ে আরও বলেন, এবার হাটহাজারীতে মহাজোট নিয়ে নির্বাচন করবে না আওয়ামী লীগ।প্রধানমন্ত্রী সরাসরি বলেছেন জাতীয় পার্টিকে অনেক সহযোগিতা করা হয়েছে,এবার তারা নিজের পায়ে নিজেরা দাড়াক।
আজ মঙ্গলবার বিকালে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গাড়ী বহর যোগে সহস্রাধিক নেতাকর্মীরা উষ্ণ অভ্যর্থনা দিয়ে নিয়ে আসেন।এসময় শতাধিক মোটরসাইকেল শোডাউন দিয়ে বিভিন্ন স্লোগানে স্লোগানে মুখরিত করে তুলেন বাসস্টেসন চত্বর।
গণ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও হাটহাজারী উপজেলা চেয়ারম্যান  এসএম রাশেদুল আলম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডঃ মোহাম্মদ আলী,সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমান,উত্তর জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজকল্যান সম্পাদক জাফর আহমেদ, সদস্য সেলিম উদ্দিন, শওকত আলম চেয়ারম্যান , ডাঃ নুরউদ্দীন জাহেদ,উপজেলা সহ-সভাপতিবৃন্দ এডঃ হাদী শফিউল্লাহ, সরোয়ার মোরশেদ তালুকদার, শহিদুল আলম চৌধুরী, ইকবাল বাহার, সরোয়ার চৌধুরী চেয়ামরম্যান, সুলতানুল আলম চৌধুরী, দিল মোহাম্মদ চৌধুরী,মাস্টার মোহাম্মদ আলী,ভাইস চেয়ারম্যান নুরুল আলম বাশেক, যুগ্ন সম্পাদক আবু বক্কর সিদ্দিক, শফিকুল আলম হেলাল, এস এম নোমান, সাংগঠনিক সম্পাদক মোঃ আজম উদ্দিন, মনজুর হোসেন চৌধুরী মাসুদ,উত্তর জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি দিলোয়ারা ইউসুফ, উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ শেখ গোলাম মুস্তফা, বাবু শ্যামল বড়ুয়া, এডঃ মোস্তফা আনোয়ার জিন্টু, আলী আবরাহা দুলাল, , হারুনুর রশিদ, সৈয়দ নুরুল আলম, মুক্তার বেগম মুক্তা, এনামুল হক,মুজিবুর রহমান চেয়ারম্যান, আলমগীর জামান চেয়ারম্যান, সুমন খান চেয়ারম্যান, আবুল মনসুর চেয়ারম্যান, হারুন উর রশিদ চেয়ারম্যান, ডাঃ বিজয় সরকার,আনোয়ার হোসেন,শারমিন ইকবাল,মোসলেহ উদ্দীন মাসুদ,মনসুর আলম,মাস্টার আলী নাসের, মহসীন তালুকদার, ভিপি শেখ খোরশেদ,আকতার হোসেন,ওয়াহিদ চৌধুরী, শাহ আলম চেয়ারম্যান, হাসান শহীদ মিলন,মোঃ বকতেয়ার,বেলাল উদ্দীন বিজয়,মনির হোসেন,তসলিম হায়দার, বাবু উদয় সেন,আকতার হোসেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com